28.5 C
Durgapur
Thursday, June 24, 2021

নেতাজীর আদর্শে অনুপ্রাণিত ওরা…

নিজস্ব প্রতিনিধি ,দুর্গাপুর: দেশনায়ক নেতাজি সুভাষ চন্দ্র বসুর ১২৫তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে মহতী অনুষ্ঠান সারাদিন ধরে.. সকালে রক্তদান শিবির – সন্ধ্যায় দুস্থ মানুষদের কম্বল দান ও সেচ্ছায় রক্ত দাতাদের সন্মান প্রদান। আয়োজক
দুর্গাপুরের বীরভানপুর বয়েজ ক্লাব।
প্রবল উৎসাহ ও উদ্দীপনা সহকারে বুধবার
দুর্গাপুরের প্রাচীন গ্রাম বিরভানপুরে রক্তদান শিবির অনুষ্ঠিত হলো। শিবির শুরুর আগে দেশনায়ক সুভাষ চন্দ্র বসুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।
বীরভানপুর বয়েজ ক্লাব সারা বছর ধরেই মানুষের জন্য সামাজিক কাজ করে থাকে। এই দিন আয়োজিত রক্তদান শিবিরে ৬ জন মহিলা সহ মোট ৪০ জন রক্তদান করেছেন।
দুর্গাপুর মহকুমা হাসপাতাল ব্লাড সেন্টার রক্ত সংগ্রহ করেছেন।
শিবিরের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ফেডারেশন অফ ব্লাড ডোনার অর্গানাইজেশনস অফ ইন্ডিয়া -পশ্চিমবঙ্গ রাজ্য শাখার সম্পাদক কবি ঘোষ। উপস্থিত ছিলেন ডাঃ করবী কুন্ডু,বিশিষ্ট সমাজসেবী তথা ঐ ক্লাবের সভাপতি গোপীনাথ সরকার সহ অনান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

WhatsApp Image 2021 01 28 at 12.03.08 AM

শিবির সহায়তা করেছে মহকুমা ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরাম।

শিবির আয়োজক সংগঠন এর পক্ষে সম্পাদক অভিজিত বাগদী সকল রক্তদাতা বন্ধুদের এবং মেডিকেল টীম সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি ঐদিন সন্ধ্যায় স্থানীয় দুস্থ মানুষদের শীতের কম্বল বন্টন করা হয়। সন্ধ্যার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন
দুর্গাপুর নগর নিগমের
৪১নম্বর ওয়ার্ডের পৌরপিতা সিফুল সাহা সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা।

WhatsApp Image 2021 01 28 at 12.03.08 AM 2

এই মুহূর্তে

x