30.2 C
Durgapur
Monday, June 14, 2021

লাল মাটির বাঁকুড়ায় ঝড় তুলতে ব্যস্ত ঘাস(TMC)-পদ্ম (BJP)থেকে জোট প্রার্থী

লাল মাটির বাঁকুড়ায় ঝড় তুলতে ব্যস্ত ঘাস(TMC)-পদ্ম(BJP) থেকে জোট প্রার্থী

নরেশ ভকত, বাঁকুড়াঃ ভোট যতই এগিয়ে আসছে ততই বাড়ছে প্রার্থীদের ব্যস্ততা। লাল মাটির বাঁকুড়ায় ঝড় তুলতে ব্যস্ত ঘাস(TMC)-পদ্ম(BJP) থেকে জোট প্রার্থী। ভোটের ময়দানে ত্রিমুখী প্রচারে জমজমাট কোতুলপুর

tmc

কোতুলপুরের মাটিতে নেমে জোরকদমে প্রচার চালাচ্ছে ঘাসফুল (TMC)ও গেরুয়া(BJP) শিবির। তবে পিছিয়ে নেই সংযুক্ত মোর্চাও। দুই দলের প্রার্থীই যেন কাউকে এক ইঞ্চি জায়গা ছেড়ে দিতে নারাজ। আর এই দুই শিবিরের প্রচারের মাঝখানে মিছরির ছুরির মতো ঢুকে মানুষের মনে জায়গা করে নিয়ে ভোটের ময়দানে বাজিমাত করার স্বপ্ন দেখছে সংযুক্ত মোর্চা মনোনীত কংগ্রেস প্রার্থী।

সকাল থেকেই যেখানে গোপীনাথপুর কালীমন্দিরে পুজো দিয়ে প্রচার করলেন বিজেপি(BJP) প্রার্থী হরকালী প্রতিহার, তেমনই এদিন জয়পুরের একাধিক এলাকায় কখনো পায়ে হেঁটে, কখনো ট্যাবলোয় চেপে মানুষের কাছে পৌঁছে গেলেন কোতুলপুরের তৃণমূল (TMC)প্রার্থী সঙ্গিতা মালিক। এদিন জয়পুরে প্রচার সারেন। জয়ের ব্যাপারে তিনি নিশ্চিত বলেও জানান।

bjp
তবে তৃণমূল(TMC) প্রার্থীর এই দাবীকে পাত্তা না দিয়ে বিজেপি প্রার্থী এলাকায় পদ্ম(BJP) শিবিরের জয়ের নিশ্চয়তা দেখছেন বলে জানান।

আর এই দ্বিমুখী প্রচারকে ত্রিমুখী প্রচারের রূপ দিতে এদিন সংযুক্ত মোর্চা মনোনীত কংগ্রেস(congress) প্রার্থী অক্ষয় সাঁতরা এলাকায় বাড়ি বাড়ি ঘুরে মানুষকে বদলের আহ্বান জানিয়ে বলেন, মানুষ এবার জোট সরকার চাইছে।

congress

মোটের উপর কোতুলপুরের এই হাইভোল্টেজ ত্রিমুখী প্রচারের পর আগামী পয়লা এপ্রিলের ভোটের ময়দানে একটা হাড্ডাহাড্ডি লড়াইয়ের ইঙ্গিত মিলছে। আর এই ইঙ্গিত কতটা ফলপ্রসূ হবে, তা দেখা যাবে তার ঠিক একমাস পরেই।

এই মুহূর্তে

x