30.2 C
Durgapur
Monday, June 14, 2021

সোনামুখীতে ঐতিহাসিক বাইক মিছিল করল তৃণমূল কংগ্রেস নেতৃত্ব

সোনামুখীতে ঐতিহাসিক বাইক মিছিল করল তৃণমূল কংগ্রেস নেতৃত্ব

নরেশ ভকত, বাঁকুড়াঃ 2019 লোকসভা নির্বাচনে সোনামুখী বিধানসভায় প্রায় 24 হাজার ভোটে বিজেপি থেকে পিছিয়ে ছিল শাসক দল তৃণমূল কংগ্রেস । কিন্তু পরবর্তী সময়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বিভিন্ন জনমুখী কর্মসূচির মধ্য দিয়ে তৃণমূল কংগ্রেস এই মুহূর্তে সোনামুখী বিধানসভায় হারানো জমি পুনরুদ্ধার করতে সক্ষম হয়েছে তারই প্রমাণ মিলল বুধবার সোনামুখীতে তৃণমূল কংগ্রেসের ঐতিহাসিক মিছিলের মধ্য দিয়ে ।

সোনামুখীর শহর এবং সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এই ঐতিহাসিক মিছিলের আয়োজন করা হয়েছিল । যেখানে তিন হাজার বাইক অংশগ্রহণ করেছিল । আজকের এই বাইক মিছিল সোনামুখী শহর তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে গোটা সোনামুখী শহর পরিক্রমা করে । মিছিলকে কেন্দ্র করে তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস উন্মাদনা ছিল চোখে পড়ার মতো । যা রীতিমতো বিজেপির মাথাব্যথার কারণ হয়ে দেখা দিয়েছে । আসন্ন বিধানসভা নির্বাচনের আগে এই ঐতিহাসিক বাইক মিছিল সোনামুখী বিধানসভা এলাকায় তৃণমূল কংগ্রেসের সংগঠন আগামী দিনে আরও বেশী মজবুত করবে তা আর বলার অপেক্ষা রাখে না । আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় , সোনামুখী পৌরসভার পৌর প্রশাসক তপনজ্যোতি চট্টোপাধ্যায় , সোনামুখী শহর তৃণমূল কংগ্রেসের অন্যতম নেতা সজল সাহা সহ একাধিক তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ।

byke michil

মিছিল শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সোনামুখী পৌরসভার পৌর প্রশাসক তপনজ্যোতি চট্টোপাধ্যায় বলেন , কেন্দ্রীয় কৃষি আইনের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার মানুষের জন্য যে উন্নয়ন করেছেন তাকে ধন্যবাদ জানিয়ে আজকের এই বাইক মিছিলে আয়োজন করা হয়েছে ।

এই মুহূর্তে

x