33 C
Durgapur
Saturday, April 17, 2021

একুশের লড়াইয়ে পুরনোদের উপর ভরসা তৃণমূলের নব নির্বাচিত জেলা কো-অর্ডিনেটরের

উদয় সিং, আসানসোল: জেলা কো-অর্ডিনেটর (Co-ordinator) দায়িত্ব পাওয়ায় শ্রমিক নেতা হরে রাম সিংকে সংবর্ধনা জানাতে এক সভার আয়োজন করা হয় ঝাঁঝরা এরিয়ার KKSC ইউনিটের পক্ষ থেকে। সভায় উপস্থিত ছিলেন ফরিদপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত মুখার্জি , যুব সভাপতি পলাশ পান্ডে সহ স্থানীয় নেতৃত্ব ।

প্রসঙ্গত, শ্রমিক সংগঠনের পর দলের মূল সংগঠনে ফের হরে রাম সিংয়ের উপর আস্থা রেখেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় । দলের সাংগঠনিক রদবদলের পর গুরুত্বপূর্ণ কো-অর্ডিনেটর (Co-ordinator) পদ পান তিনি। আগামী ২০২১ বিধানসভা ভোটের কথা মাথায় রেখে দলকে ঢেলে সাজিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় ।

পশ্চিম বর্ধমান জেলাতেও একাধিক সাংগঠনিক পরিবর্তন আনেন তিনি । দলের দীর্ঘদিনের কর্মী তথা বর্তমান শ্রমিক সংগঠন কয়লা খাদান শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক হরে রাম সিংকে দলের গুরুদায়িত্ব দিয়েছেন দলনেত্রী। আগামী বিধানসভার নির্বাচনে কো-অর্ডিনেটর (Co-ordinator) দায়িত্ব পেয়েছেন হরে রাম সি।

নতুন দায়িত্ব পাওয়ার পর হরে রাম সিং জানান, মমতা ব্যানার্জি তার উপর আস্থা রাখায় তিনি গর্বিত। এই আস্থার মর্যাদা পালন করতে চান তিনি । সেক্ষেত্রে দলের পুরোনো দিনের কর্মীদের ফিরিয়ে এনে একুশের লড়াই লড়বার কথা জনিয়েছেন সদ্য নির্বাচিত কো-অর্ডিনেটর।

এই মুহূর্তে

x