31.2 C
Durgapur
Thursday, June 24, 2021

2021 বিধানসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিলো পাত্রসায়ের ব্লক তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের কর্মীরা

2021 বিধানসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিলো পাত্রসায়ের ব্লক তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের কর্মীরা

নরেশ ভকত বাঁকুড়াঃ হাতেগোনা আর মাত্র কয়েকটা মাস তারপর রাজ্যে বিধানসভা নির্বাচনের দামামা বেজে উঠবে । ইতিমধ্যেই সকল রাজনৈতিক দলগুলি সংগঠন মজবুত করতে ময়দানে নেমে পড়েছেন । সে মতোই বৃহস্পতিবার ইন্দাস ও সোনামুখী বিধানসভার ২০২১ বিধানসভা নির্বাচনের প্রস্তুতি হিসেবে পাত্রসায়ের ব্লক তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের কর্মীদের নিয়ে একটি বৈঠক অনুষ্ঠিত হলো । আজকের বৈঠকে পাত্রসায়ের ব্লক সংখ্যালঘু সালের কমিটি ও অঞ্চল কমিটি ঘোষণা করা হলো । ২০২১ বিধানসভা নির্বাচনের আগে দলীয় কর্মীদের আরো বেশি করে চাঙ্গা করতেই এই বৈঠক বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ । আজকের এই বৈঠকে উপস্থিত ছিলেন পাত্রসায়ের ব্লক তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের সভাপতি সেখ আসগর আলী , পাত্রসায়ের ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি দিলীপ ব্যানার্জি , পাত্রসায়ের পঞ্চায়েত সমিতির সভাপতি পার্থপ্রতিম সিংহ,
যুব তৃণমূল কংগ্রেস সভাপতি সেখ জিয়ারুল ইসলাম, জেলা তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের কার্যকরি সভাপতি সেখ আজফার হোসেন,সহ সভাপতি শাহজাহান মিদ্দ্যা,সেখ হোসেন সহ ব্লক ও অঞ্চল তৃণমূল কংগ্রেসের একাধিক নেতৃত্ব ।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে পাত্রসায়ের ব্লক তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের সভাপতি আসগর আলী বলেন , আজ থেকেই আমরা ২০২১ বিধানসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করেদিলাম । ২০২১ সালে তৃতীয় বারের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হবেন তার নিয়ে কোন সংশয় নেই ।

এই মুহূর্তে

x