28.4 C
Durgapur
Sunday, August 1, 2021

নিখোঁজ বিজেপি সাংসদ ! থানায় মিসিং ডায়েরি তৃণমূলের

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: নিখোঁজ বিজেপি সাংসদ , অবশেষে সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়ার খোঁজে কোকওভেন থানায় মিসিং ডায়েরি (Missing diary) করলেন তৃণমূল সমর্থকরা।

দুর্গাপুরবাসী হিসাবে শুক্রবার তৃণমূলকর্মীরা এই মিসিং ডায়েরি (Missing diary) করেন। তাদের বক্তব্য, শহরের মায়াবাজার রেলগেট, ডিটিপিএস ইউনিট, অ্যালয় স্টিল প্ল্যান্টের বিলগ্নীকরণ, রেলের বেসরকারিকরণ , ৪১ ও ৪৩ নম্বর ওয়ার্ডের মাঝের গার্ডওয়াল এলাকার এইসব ইস্যু নিয়ে সাংসদের সঙ্গে আলোচনা করার জন্যে তাঁরা উদগ্রীব। কিন্তু দেখা নেই পশ্চিম বর্ধমানের সাংসদ এসএস আলুওয়ালিয়ার।

প্রায় ১ বছর ধরে তাকে এলাকায় দেখা যাচ্ছে না বলে অভিযোগ , এমতোবস্থায় সাংসদকে খুঁজে দেওয়ার আবেদন নিয়ে পুলিশের দ্বারস্থ হন এলাকার তৃণমূল সমর্থকরা।

তবে এদিনের এই ঘটনাকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলেই জানিয়েছেন সাংসদ। তাঁর কথায় , যাঁরা অভিযোগ করেছে তাঁরা কোনও আলোচনার জন্যে আমাকে কোনওদিনই ফোন করেননি। আমাকে দৈনিক গড়ে দু’শো জন ফোন করেন। তাঁরা সুফলও পেয়েছেন। আমি কাউন্সিলর নই যে আমাকে এলাকাতে থাকতেই হবে। এর আগেও সার্ভিস রোড মেরামতি-সহ বিভিন্ন বিষয়ে হস্তক্ষেপ করে সমাধান করেছি।

তবে সুরিন্দর সিং আলুওয়ালিয়ার বিরুদ্ধে এই অভিযোগ অবশ্য নতুন কিছু নয়। ২০১৪ লোকসভা নির্বাচনে দার্জিলিং কেন্দ্রে সাংসদ নির্বাচিত হওয়ার পরেও তাঁর বিরুদ্ধে একই অভিযোগ উঠেছিল। সেই সময় পাহাড়ের লোকজনের একাংশ সাংসদের খোঁজে মিসিং ডায়েরি (Missing diary) করে থানায় । আবারো সেই একই ঘটনার পুনরাবৃত্তি।

এই মুহূর্তে

x