34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

অন্ডালে তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষ , মৃত ১ তৃণমূলকর্মী

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: কয়লাঞ্চলে তৃণমূলের (TMC) দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ। গুলিবিদ্ধ হয়ে প্রাণ গেল এক তৃণমূলকর্মীর। অন্ডালের খাসকাজোরা কোলিয়ারির ঘটনা। বৈধ খনির কয়লা লিফটিংয়ের দায়িত্ব কার হাতে থাকবে, তা নিয়ে ফের গোষ্ঠী দ্বন্দ্বে জড়ায় তৃণমূল। ঘটনার জেরে চলল গুলি।

গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে একজনের। মৃত ধরম লুনিয়া সক্রিয় তৃণমূল (TMC) কর্মী হিসেবেই এলাকায় পরিচিত। অন্ডালের খাস কাজোরার বাসিন্দা ছিলেন তিনি। গুলিবিদ্ধ অবস্থায় আরও দুজন দুর্গাপুরের বেসরকারি হাসপাতালে ভর্তি । ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত।

জানা গিয়েছে, বুধবার রাতে দলের কয়েকজনের সঙ্গে মদ্যপানের আসরে বসেছিলেন ধরম লুনিয়া । সেখানেই কয়লার লিফটিংয়ের দায়িত্ব কার হাতে থাকবে তা নিয়ে বিদ্যুৎ লুনিয়া নামে এক যুবকের সঙ্গে বচসা বাঁধে তার। বচসা হাতাহাতির পর্যায়ে পৌঁছলে সেই সময় আচমকাই ধরমকে লক্ষ্য করে গুলি চালায় বিদ্যুৎ। মূহূর্তেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই তৃণমূল কর্মী। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় আরও ২ জন আহত হয়েছে।

খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে যায় পুলিশ । দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। আহতদের উদ্ধার ককরে দুর্গাপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই একজনকে আটক করেছে পুলিশ ।

তৃণমূল কংগ্রেসের (TMC) জেলা পরিষদের কর্মদক্ষ বিষ্ণুদেব নুনিয়া জানান মৃত এবং অভিযুক্তরা তৃণমূল কর্মী হলেও এই ঘটনার সঙ্গে রাজনৈতিক কোনো যোগ নেই। ঘটনাস্থলে উত্তেজনা থাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে। এই ঘটনার জেরে উত্তেজিত জনতা অন্ডাল থানা ঘেরাও করে দোষীর শাস্তির দাবি জানায় ।
পলাতক অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

এই মুহূর্তে

x