13 C
Durgapur
Saturday, January 23, 2021

শিক্ষকদের কাঁধেই ভরসা তৃণমূলের , বিধানসভার প্রস্তুতি বৈঠক সম্পন্ন বোলপুরে

শুভময় পাত্র ,বীরভূম: আসন্ন বিধানসভা নির্বাচনে শিক্ষকদের সৈন্য হিসাবে মাঠে নামাতে চলেছে বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস (TMC)। বর্তমান শিক্ষা ব্যবস্থায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেওয়া বিভিন্ন কর্মসূচির বিষয়ে সাধারণ মানুষকে বোঝানোর জন্য এবার শিক্ষক সমাজকে কাজে লাগাতে চায় ঘাসফুল শিবির । সেই লক্ষ্যেই রবিবার এক বৈঠকের আয়োজন করা হয় বোলপুর জেলা তৃণমূল কার্যালয়ে ।

মূলত, যুবসমাজকে আইটি সেল এর মাধ্যমে আর শিক্ষকসমাজকে শিক্ষা বিষয়ক বিভিন্ন রকম কাজ কর্ম যা রাজ্যের মুখ্যমন্ত্রী করেছেন তা ছড়িয়ে দিতে বৈঠক করেন রাজ্যের মৎস্যমন্ত্রী তথা এলাকার বিধায়ক চন্দ্রনাথ সিনহা। বৈঠকে আমন্ত্রণ জানানো হয় বোলপুর বিধানসভার বেশ কিছু উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাদের । প্রায় ৩০০ জন শিক্ষক শিক্ষিকা অংশ নেন এই বৈঠকে ।

গতকাল একইরকমভাবে ইলামবাজারে প্রাইমারি স্কুলের শিক্ষকদের নিয়ে একটি সভার আয়োজন করেন রাজ্যের মৎস্যমন্ত্রী । সমাজে শিক্ষকদের যে অনস্বীকার্য ভূমিকা রয়েছে, আসন্ন বিধানসভা নির্বাচনের প্রচারে সেই সুবিধাককেই কাজে লাগাতে চায় তৃণমূল কংগ্রেস (TMC)। সেই কারনেই পরপর দুদিন শিক্ষকদের নিয়ে এই ধরনের সভার আয়োজন করা হয়েছে দলের তরফে । শিক্ষকসমাজের হাত ধরে আসন্ন নির্বাচনী পরীক্ষায় কত নম্বর পেয়ে পাস করে তৃণমূল (TMC) , তার উত্তর সময়ের হাতে।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce