17.3 C
Durgapur
Monday, January 25, 2021

সোনামুখীতে রাজনৈতিক দলবদল অব্যাহত

নরেশ ভকত, বাঁকুড়াঃ ২০১৯ লোকসভা নির্বাচনে বাঁকুড়ায় তৃণমূলের আশানুরূপ ফল না হওয়ার কারনে সোনামুখী তৃণমূল কংগ্রেস আগামী বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে পুরনো জমি পুনরুদ্ধারে নেমে পড়েছে । তারই প্রথম পদক্ষেপ হল দলবদলের পালা । ইতিমধ্যেই জেলা জুড়ে একের পর এক সভা মঞ্চ থেকে বিভিন্ন রাজনৈতিক দলের কর্মী-সমর্থকরা তৃণমূল কংগ্রেস (TMC) যোগদান করছেন দলে দলে ।
এদিন সোনামুখী থানার কাশিপুর গ্রামে কেন্দ্র সরকারের অনিয়মিত পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে একটি পথসভা আয়োজন করেন সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ইউসুফ মন্ডল | পথসভায় উপস্থিত ছিলেন এলাকার কয়েক হাজার তৃণমূল কর্মী সমর্থক। সকলে প্ল্যাকার্ড হাতে পেট্রোল , ডিজেল ও রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় সরকারকে ধিক্কার ও প্রতিবাদ জানায় । সেই কর্মসূচিতেও বিজেপি থেকে ৬০ কর্মী তৃণমূলে (TMC) যোগদান করলেন। সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ইউসুফ মন্ডলের হাত ধরে নতুন সদস্যরা তৃণমূলে যোগ দেন।
বিজেপি থেকে আগত রঞ্জিত কুমার সরদার জানান , বিজেপি সরকার তাদের প্রলোভন দিয়েছিল কিন্তু বিজেপিতে থাকার কোন সুযোগ সুবিধা তারা পাননি। তৃণমূল সরকার মানুষের কথা ভাবে , তাই তারা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন । সাংবাদিকদের মুখোমুখি হয়ে সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ইউসুফ মন্ডল জানান , বিজেপি সরকারের বিরুদ্ধে মানুষের মধ্যে জাগরণ সৃষ্টি হয়েছে। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে মানুষ যে ভুল করেছিল তা এখন বুঝতে পেরেছেন তারা । তাই আসন্ন বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলের (TMC)হাত শক্ত করতে সিপিএম , বিজেপি ছেড়ে দলে দলে মানুষ তৃণমূলে যোগদান করছে।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce