31.3 C
Durgapur
Monday, July 26, 2021

সালানপুর ব্লকে তৃণমূলের কর্মিসভার আয়োজন

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: রবিবার সালানপুর ব্লকের ১১ টি পঞ্চায়েতের সমস্ত নেতৃত্ব,সদস্য ও কর্মীদের নিয়ে রূপনারায়ানপুরের নান্দনিক হলে অনুষ্ঠিত হল কর্মিসভা । সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের (TMC) তরফে সালানপুর ব্লকের সাধারণ সম্পাদক ভোলা সিং , দ্বিতীয়বারের জন্য ব্লক সভাপতি পদে নিযুক্ত হওয়া ব্লক সভাপতি মহম্মদ আরমানকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান। পাশাপাশি সংবর্ধনা দেওয়া হয় যুব তৃণমূল কংগ্রেসের ব্লক সম্পাদক পদে নিযুক্ত হওয়া সুজিত মোদককে।

সামনে বিধানসভা নির্বাচন তাই কর্মিসভায় পিকের টিমের সদস্যের উপস্থিতিতে বুথ স্তরে নতুনভাবে কমিটি গঠন করে, উন্নয়নমূলক কাজ সামনে রেখে বিধানসভা নির্বাচনে লড়াই করতে এই কর্মিসভার আয়োজন করা হয়। কর্মিসভায় সরাসরি জেলা পরিষদ কর্মাধ্যক্ষ তথা সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি মহম্মদ আরমান সালানপুর ব্লকের প্রতিটি কর্মী,সদস্য ও নেতৃত্বদের বার্তা দেন , সামনে বিধানসভা তাই জেলার নির্দেশে বুথ স্তরে নতুন কমিটি বানিয়ে উন্নয়নমূলক কাজ ও রাজ্য সরকারের প্রতিটি প্রকল্পকে বাড়ি বাড়ি পৌঁছে দেওয়ার। পাশাপাশি দলীয় সদস্যদের মনে করিয়ে দেন, লোকসভা নির্বাচনে যে ভুল হয়েছে তা যেনো বিধানসভায় আর না হয়।

একত্রিত হয়ে ২০২১ এর নির্বাচনে বিধান উপাধ্যায়কে বিপুল ভোটে জয়লাভ করানোর অঙ্গীকার নেন তৃণমূল নেতৃত্ব (TMC) । এদিনের কর্মিসভা থেকে যুব নেতৃত্বকে সোশ্যাল মিডিয়ার সক্রিয় হওয়ার পরামর্শ দেওয়া হয়। তৃণমূল কংগ্রেসের (TMC) প্রতিটি উন্নয়নমূলক কাজের খবর মানুষের কাছে পৌঁছে দেবার জন্য সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করার কথা বলা হয়।

কর্মিসভায় উপস্থিত ছিলেন সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং, সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র সহ সালানপুর ব্লকের ১১টি পঞ্চায়েতের প্রধান,উপপ্রধান, পঞ্চায়েত সমিতির সদস্যরা ছাড়া প্রতিটি পঞ্চায়েতের বুথ স্তরের কর্মী ও নেতৃবৃন্দ।

এই মুহূর্তে

x