28.4 C
Durgapur
Sunday, August 1, 2021

পান্ডবেশ্বরে ইসিএলের জিএম কার্য্যালয়ের সামনে তৃণমূলের বিক্ষোভ

সোমনাথ মুখার্জী,পান্ডবেশ্বর: গত ২৮ সেপ্টেম্বর পান্ডবেশ্বরের ৮ নম্বর আবাসন এলাকায় ধসের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত হয় ২০ টি বাড়ি। ফাটল নিয়ে ওই বাড়িতেই আতঙ্কে বাস করছেন বাসিন্দারা , অথচ তারপর থেকে একবারের জন্যও ইসিএলের (ECL) তরফে কেউ ঘটনাস্থলে যাননি। বাসিন্দাদের নিরাপত্তা সুনিশ্চিত করতে উদ্যোগ নেন নি।

ঘটনার দিনেই বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি ঘটনাস্থল পরিদর্শনের পর দাবি করেছিলেন , অবিলম্বে ইসিএল (ECL) কর্তৃপক্ষ এলাকার ক্ষতিগ্রস্তদের খাওয়া দাওয়ার ব্যবস্থা করুক। সেই সঙ্গে তাদের বসবাসের ব্যবস্থাও করুক। কিন্তু বিধায়কের হুঁশিয়ারিতে কর্ণপাত করেনি ইসিএল(ECL) । আজও পর্যন্ত ধস কবলিত এলাকার মানুষের জন্য কোন ব্যবস্থা নেয় নি তারা।

সেই ঘটনার প্রতিবাদ জানিয়ে বৃহস্পতিবার সকাল থেকেই স্থানীয় তৃণমূল নেতা সন্তোষ পাসওয়ানের নেতৃত্বে পান্ডবেশ্বরের জিএম অফিসের গেটের সামনে বিক্ষোভ কর্মসূচি শুরু হয়। বিক্ষোভকারীদের দাবি , শীঘ্রই ধসে ক্ষতিগ্রস্ত এলাকার নিরাপত্তা সুনিশ্চিত করতে হবে, না হলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনে নামবে এলাকার মানুষ । আজ সকাল থেকেই জিএম অফিসের গেট বন্ধ করে বিক্ষোভ দেখায় স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

এই মুহূর্তে

x