28.5 C
Durgapur
Thursday, June 24, 2021

হুড খোলা গাড়িতে গ্রামে প্রচার করলেন বাঁকুড়া বিধানসভায় তৃণমূল কংগ্রেসের(TMC) প্রার্থী তথা অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়(Sayantika Bandyopadhyay)

হুড খোলা গাড়িতে গ্রামে প্রচার করলেন বাঁকুড়া বিধানসভায় তৃণমূল কংগ্রেসের (TMC) প্রার্থী তথা অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়(Sayantika Bandyopadhyay)

নরেশ ভকত, বাঁকুড়াঃ বাঁকুড়া বিধানসভার অন্তর্গত সুনুকপাহারি এলাকায় আঁধারতোল অঞ্চলের বিভিন্ন গ্রামে কখনো পায়ে হেঁটে আবার কখনো হুড খোলা গাড়িতে গ্রামে প্রচার করলেন বাঁকুড়া বিধানসভায় তৃণমূল কংগ্রেসের (TMC) প্রার্থী তথা অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়(Sayantika Bandyopadhyay)। এদিন উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের(TMC) সাধারণ সম্পাদক শিবাজী ব্যানার্জি, জেলা পরিষদের সদস্যা দীপিকা পরামানিক, জেলা কমিটির সদস্য রামকৃষ্ণ পরামানিক সহ বিভিন্ন নেতৃত্ববৃন্দ।

অভিনেত্রী কে দেখতে দিন প্রচুর মানুষ সারিবদ্ধ ভাবে উলুধ্বনি দিয়ে অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেসের প্রার্থী কে স্বাগত জানান। এদিন বিভিন্ন গ্রামে ঘুরে তৃণমূল কংগ্রেস প্রার্থী কখনো শিশুদের সাথে গাড়ি থামিয়ে হাত মেলালেন আবার কখনো নিজের হাতে শিশুদের টুপি পরিয়ে দিলেন। এদিন তৃণমূল কংগ্রেসের প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়(Sayantika Bandyopadhyay) বলেন গরমে কাজ করার অভ্যাস তাঁর আছে তাই তাঁর কোনো সমস্যা হয়নি । তিনি বলেন যে এখানকার মানুষের আশাতীত ভালোবাসা পেয়ে আপ্লুত । তিনি দাবি করেন যে এই নির্বাচনে মমতা ব্যানার্জিই(Mamata Banerjee) একমাত্র ইস্যু । তিনি আরো বলেন যে মানুষ জানে যে কে তাঁদের সাথে সারা বছর থাকে তাই তাঁর জয় নিয়ে নিশ্চিত।

tmc actress Sayantika Bandyopadhyay

এই মুহূর্তে

x