28.5 C
Durgapur
Monday, June 14, 2021

বিধানসভা নির্বাচনের আগে সোনামুখীতে (Sonamukhi) তৃণমূল কংগ্রেসে (TMC) ভাঙ্গন

বিধানসভা নির্বাচনের আগে সোনামুখীতে (Sonamukhi) তৃণমূল কংগ্রেসে(TMC) ভাঙ্গন

নরেশ ভকত, বাঁকুড়াঃ আগামী পয়লা এপ্রিল সোনামুখী(Sonamukhi) বিধানসভায় ভোটগ্রহণ তার আগে সোনামুখীতে ফের তৃণমূল কংগ্রেসে(TMC) ভাঙ্গনে রিতিমত অস্বস্তিতে পরল সোনামুখী বিধানসভার তৃণমূল কংগ্রেস(TMC) নেতৃত্ব । বৃহস্পতিবার সোনামুখী(Sonamukhi) ব্লকের নিত্যানন্দপুরে ” ফ্রেন্ডস ক্লাব ” এর আশি জন সদস্য সহ গ্রামের আশিটি পরিবার তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করলো । যোগদানকারীদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন সোনামুখী বিধানসভার বিজেপি প্রার্থী দিবাকর ঘরামী । নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেসের ভাঙ্গন স্বাভাবিকভাবেই সোনামুখী(Sonamukhi) বিধানসভা এলাকায় তৃণমূলের পায়ের তলার মাটি দুর্বল করল । বিধানসভা নির্বাচনের আগে এই যোগদান বিজেপির দলীয় সংগঠন আরো বেশী মজবুত করবে তা আর বলার অপেক্ষা রাখে না ।

Trinamool Congress split in Sonamukh1

বিজয় সরকার নামে ফ্রেন্ডস ক্লাবের এক সদস্য বলেন , এর আগে আমরা তৃণমূল কংগ্রেস(TMC) করতাম ওরা দশ বছর আমাদের প্রতিশ্রুতি দিয়ে এসেছে কাজের কাজ কিছুই করেনি তাই তৃণমূল কংগ্রেস ছেড়ে আমরা বিজেপিতে যোগদান করলাম ।

সোনামুখী বিধানসভার বিজেপি (BJP)প্রার্থী দিবাকর ঘরামী আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে বলেন , সোনামুখী বিধানসভায় বিজেপি জয়লাভ করবে কারন মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) ভাষায় বলি সোনামুখী বিধানসভার মানুষ বহিরাগত প্রার্থীকে মেনে নেবে না । তবে আগামী দিনে তাদের পাশে থাকার আশ্বাস দেন তিনি ।

এই মুহূর্তে

x