28 C
Durgapur
Friday, May 7, 2021

অনুব্রতর নির্বাচনী প্রচারে এবার হাতিয়ার আইটি সেল

শুভময় পাত্র, বীরভূম, জেলার খবর : রাজ্য রাজনীতিতে বিজেপি যেভাবে মাথাচাড়া দিয়ে উঠেছে তাতে কিছুটা হলেও কপালে ভাঁজ পড়েছে বর্তমান শাসক দলের (TMC)। আর সেই কারণেই এবার উঠে পড়ে লেগেছে শাসক দল (TMC)। কিভাবে ২০২১ এর বিধানসভার নির্বাচনী বৈতরণী পার হওয়া যায়।

তাই কোনরকম সময় নষ্ট না করে রীতিমত তড়িঘড়ি নেমে পড়েছে বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের (TMC) সভাপতি অনুব্রত মণ্ডল। তিনি জানান রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে তার ভিডিও কনফারেন্সে কথা হয়ে গেছে, তার দায়িত্বে থাকা বীরভূমের ১১ টি আসন ও বর্ধমানের ৩ টি, মোট ১৪ টি আসন বিরোধীশূন্য করবেন বলে আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রীকে

এদিন বোলপুরের দলীয় কার্যালয়ে এক বৈঠকে সিদ্ধান্ত হয় আগামী বিধানসভা নির্বাচনে যুব শক্তিকে কাজে লাগিয়ে নির্বাচনী প্রচার চালাবেন বলে জানালেন জেলার লৌহ মানব অনুব্রত মণ্ডল। তিনি জানান ফেসবুক ও whatsapp-এ মধ্যে দিয়ে প্রচার চলবে। সেই কারণে প্রায় ২০০ জন শিক্ষিত যুবক যুবতীকে নিয়োগ করা হবে আইটি সেল এর পক্ষ থেকে। তারাই সোশ্যাল নেটওয়ার্কিং এর মাধ্যমে রাজ্য সরকারের তথা বিভিন্ন উন্নয়নমূলক কাজের বর্ণনা দেবেন পাশাপাশি বিরোধীদলের সমালোচনাও করবেন তারা, এরই মধ্যে দিয়ে চলবে নির্বাচনী প্রচার।

এ দিনের বৈঠকে উপস্থিত ছিলেন বীরভূম জেলা আইটি সেল এর দায়িত্বে থাকা সুদিপ্ত ঘোষ, বীরভূম জেলা সভাধিপতি বিকাশ রায় চৌধুরী, রাজ্যের মুখ্যমন্ত্রী চন্দ্রনাথ সিনহা এবং স্বয়ং তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। এদিন তিনি বীরভূম জেলা যুব শক্তিকে কাজে লাগিয়ে আইটি সেল এর মধ্যে দিয়ে কিভাবে ২০২১ এর বিধানসভা নির্বাচনের প্রচারকার্য চালানো যায় তারই আলোচনা করা হয়।

এই মুহূর্তে

x