22.8 C
Durgapur
Tuesday, January 19, 2021

তৃণমূলকর্মী খুনে অভিযুক্ত বিধায়কের দাদা

শুভময় পাত্র , বীরভূম: লাভপুরে খুনের অভিযোগে গ্রেফতার হল লাভপুরের বিধায়ক মনিরুল ইসলামের দাদা আনারুল ইসলাম। গত এক মাস আগে ঘটে যাওয়া তৃণমূল কর্মী (TMC Worker) সহদেব বাগদি খুনের মামলার অভিযোগে গ্রেফতার করা হয় তাকে। গত জুলাই মাসের প্রথম সপ্তাহে তৃণমূলকর্মী (TMC Worker) সহদেব বাগদির গলাকাটা মৃতদেহ উদ্ধার হয় স্থানীয় এক জমির মধ্যে ।

রাজনৈতিক বিবাদের জেরে এই খুন বলে দাবি করে মৃতের পরিবার । তাদের করা অভিযোগের ভিত্তিতে সেই সময় ৫ জনকে পুলিশ গ্রেফতার করে । ধৃতদের জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানতে পারে এই খুনের ঘটনার অনিয়ম অভিযুক্ত বিধায়ক মনিরুল ইসলাম ও তার দাদা আনারুল ইসলাম । তাদের নির্দেশেই এই খুন করা হয়েছে।

এরপরেই গতকাল রাতে কাশীপুরের বাড়ি থেকে মনিরুল ইসলামের দাদা আনারুল ইসলামকে গ্রেফতার করে লাভপুর থানার পুলিশ। যদিও বিধায়ক মনিরুল ইসলামের নামে আরো একাধিক খুনের মামলা আগে থেকেই আছে । এছাড়াও বর্তমানে লাভপুরের বিধায়ক মনিরুল ইসলাম তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করার পরে পরেই এই ধরনের ঘটনা ঘটার পর স্বভাবতই মনে হতে পারে এলাকায় রাজনৈতিক ক্ষমতা দখলের জন্যই এই পরিস্থিতি।

যদিও অভিযুক্ত আনারুল ইসলাম কংগ্রেসের সমর্থক বলে জানা গেছে । অভিযুক্ত আনারুল ইসলামকে এদিন বোলপুর মহকুমা আদালতে নিয়ে আসা হয় । বোলপুর মহকুমা আদালতের কাছে ১৪ দিনের পুলিশি হেফাজতের আবেদন করা হলেও বোলপুর আদালতের এসিজেএম ৯ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন । অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ২০১ ও ১২০ বি ধারায় মামলা রুজু করা হয়েছে।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink