17.3 C
Durgapur
Sunday, January 24, 2021

প্রকাশ্য মিছিলেই কাঁকসা ব্লক তৃণমূলের নব নিযুক্ত সভাপতিকে নিয়ে ক্ষোভ প্রকাশ কর্মীদের একাংশের

মনোজিৎ গোস্বামী,কাঁকসা: উদ্দেশ্য ছিল কেন্দ্রীয় সরকারের অনৈতিক জনবিরোধী নীতি ও বঞ্চনার প্রতিবাদে মহামিছিলের আয়োজন , কিন্তু মিছিলে দলের নব নিযুক্ত ব্লক সভাপতিকে নিয়ে ক্ষোভ প্রকাশ করে ফেলল তৃণমূলের (TMC) একাংশ । কাঁকসায আয়োজিত তৃণমূলের প্রতিবাদ মিছিল চলাকালীন এমনি ঘটনা ঘটে।


রবিবার বিকেলে কাঁকসার দান বাবা থেকে পানাগড় বাজারের চৌমাথা পর্যন্ত মহামিছিলের আয়োজন করে কাঁকসা তৃণমূল (TMC) । সেই মিছিলে উপস্থিত ছিলেন গলসির বিধায়ক অলক কুমার মাঝি, পল্লব ব্যানার্জি, অশোক মুখার্জী , কাঁকসা পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ , সভাপতি ও কাঁকসা ব্লকের সমস্ত গ্রাম পঞ্চায়েতের প্রধান ,উপপ্রধান সহ তৃণমূলের কর্মী সমর্থকরা। বিধায়ক অলক কুমার মাঝির নেতৃত্বে হয় এই মিছিল। প্রায় ১০ হাজার তৃণমূলের কর্মী সমর্থক অংশগ্রহণ করে এই মিছিলে ।

তবে মিছিলে কাকসা ব্লক তৃণমূল কংগ্রেসের নবনিযুক্ত সভাপতি দেবদাস বক্সীর উপস্থিতি নিয়ে সাময়িক উত্তেজনা ছড়ায় । দলের নিচুতলার কর্মীরা দেবদাস বক্সীকে মিছিলে হাঁটতে দেখে প্রকাশ্যেই ক্ষোভ প্রকাশ করে । বিক্ষুব্ধ কর্মীদের অভিযোগ, দেবদাস বক্সী দীর্ঘদিন ধরে গোষ্ঠী রাজনীতি করে এসেছেন।


অন্যদিকে নব নিযুক্ত ব্লক তৃণমূল কংগ্রেসের (TMC) সভাপতি দেবদাস বক্সী জানান , কি কারনে নিচুতলার কর্মীরা অসন্তোষ প্রকাশ করছে তিনি জানেন না। তিনি তৃণমূল কংগ্রেসের জন্ম লগ্ন থেকেই পাশে আছেন, কেউ মানতে না চাইলে তার কিছু করার নেই।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce