28 C
Durgapur
Friday, May 7, 2021

বিষ্ণুপুরের শীতলকুচি ঘটনায় প্রতিবাদ মিছিল করল তৃণমূল কংগ্রেসের (TMC)কর্মীরা

বিষ্ণুপুরের শীতলকুচি ঘটনায় প্রতিবাদ মিছিল করল তৃণমূল কংগ্রেসের(TMC) কর্মীরা

নরেশ ভকত, বাঁকুড়াঃ গতকাল শীতলকুচি তে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানেরা নিরীহ ভোটারদের উপর গুলি চালায়। রবিবার তার প্রতিবাদে বিষ্ণুপুরের প্রতিবাদ মিছিল করল তৃণমূল কংগ্রেসের(TMC) কর্মীরা । বিষ্ণুপুর পৌরসভার প্রাঙ্গণ থেকে তৃণমূল কর্মীরা প্রতিবাদ মিছিল শুরু করেন গোটা বিষ্ণুপুর শহর পরিক্রমা করে পুনরায় বিষ্ণুপুর পৌরসভার প্রাঙ্গণে এসে মিছিল শেষ হয় । এ দিনের মিছিলে প্রায় 200 তৃণমূল কর্মী সমর্থক অংশগ্রহণ করেছিলেন । গোটা রাজ্য জুড়ে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নির্দেশে তৃণমূল কর্মীরা এই প্রতিবাদ মিছিল করছেন বিষ্ণুপুরের তৃণমূল কর্মীরা শীতলকুচি ঘটনায় প্রতিবাদ মিছিল করল । এই মিছিলে অংশগ্রহণ করেছেন তৃনমূল কংগ্রেসের টাউন প্রেসিডেন্ট ডাঃ জয়মাল্য ঘর, বিষ্ণুপুরের প্রসাশক দিব্যেন্দু ব্যানার্জি, জেলার কর্ম্যাদক্ষ মথুর কাপড়ি, তৃনমূল কংগ্রেসের ব্লক প্রেসিডেন্ট শুসান্ত মুখার্জী, ভাইস প্রেসিডেন্ট মহাদেব দে এবং তৃনমূল কর্মীবিন্দরা।

তৃনমূল কংগ্রেসের টাউন প্রেসিডেন্ট ডাঃ জয়মাল্য ঘর বলেন, বিষ্ণুপুর শহর এবং ব্লক তৃনমূলের পক্ষ থেকে যৌথ ভাবে এই ধিক্কার মিছিল পালন করলাম। মৌনব্রত পালন করে আমরা বিষ্ণুপুর শহর পরিক্রমা করলাম।গতকাল শীতলকুচি তে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানেরা আমাদের কর্মীদিকে হত্যা করেছে। তারই প্রতিবাদে এই ধিক্কার মিছিল।

তৃনমূল কংগ্রেসের(tmc) ব্লক প্রেসিডেন্ট শুসান্ত মুখার্জী বলেন , মুখ্যমন্ত্রীর নির্দেশে আমরা এই ধিক্কার মিছিল করলাম । আমরা অমিত শাহের পদত্যাগ চাইছি ।

এই মুহূর্তে

x