33 C
Durgapur
Saturday, April 17, 2021

‘দিল্লির বঞ্চনা’র প্রতিবাদে কোতুলপুরে তৃণমূলের মহামিছিল

নরেশ ভকত, বাঁকুড়াঃ কেন্দ্র সরকারের বাংলার প্রতি বঞ্চনা এবং জনবিরোধী নীতির বিরুদ্ধে রবিবার কোতুলপুরে মহামিছিল (Rally) করল তৃণমূল। নেতৃত্বে ছিলেন পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী শ্যামল সাঁতরা ও কোতুলপুর তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি সমীর বাগ।

মিছিল থেকে কেন্দ্র সরকারের দ্বিচারিতা এবং বাংলার প্রতি বঞ্চনা পেট্রো পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি রেল, ব্যাঙ্ক বেসরকারীকরণ এর প্রতিবাদে গর্জে ওঠে তৃণমূল সমর্থকরা। কোতুলপুর উচ্চ বিদ্যালয়ের ফুটবল ময়দান থেকে মিছিল (Rally) শুরু করে গোটা কোতুলপুর পরিক্রমা করে পুনরায় ফুটবল ময়দানে গিয়ে মিছিল (Rally) শেষ হয় ।

মিছিলের পুরোভাগে ছিলেন পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী শ্যামল সাঁতরা কোতুলপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সমীর বাগ সহ একাধিক প্রথম সারির তৃণমূল নেতৃত্ব। বৃষ্টিকে উপেক্ষা করে প্রায় ১১ থেকে ১২ হাজার মানুষ এই মিছিলে (Rally) পা মেলান।

মিছিল (Rally) শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা করেন মন্ত্রী শ্যামল সাঁতরা। প্রধানমন্ত্রীকে বেচুরাম কটাক্ষ করে বলেন, আগামী দিন হয়তো দেশকে বেচে দেবে। তাই ২০২১ সালের নির্বাচনে বিজেপিকে বাংলা ছাড়া করতে এ দিনের মিছিলে ১৫ থেকে ১৬ হাজার মানুষ পা মিলিয়েছেন।

এই মুহূর্তে

x