33 C
Durgapur
Saturday, April 17, 2021

ইউনিয়নের নতুন কমিটি গঠন নিয়ে প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: রানীগঞ্জের বল্লভপুর পেপার মিলে তৃণমূলের নতুন কমিটি গঠন নিয়ে প্রকাশ্যে চলে এল তৃণমূলের গোষ্ঠী কোন্দল। চলতি সপ্তাহের বৃহস্পতিবার তৃণমূলের বল্লভপুর কাগজ কল কর্মচারী ইউনিয়নের নতুন কমিটি ঘোষণা হয়।

সেখানে সভাপতি হিসেবে মনোনীত হন অশোক হেলা ও সহ-সভাপতি হিসেবে মনোনীত হন সুধাময় পাল। একইসাথে কোষাধ্যক্ষ সহ ১৮ জনের কমিটি গঠন করা হয় । বৃহস্পতিবার কমিটি ঘোষণার পর শনিবার বল্লভপুর তৃণমূল কাগজ কল কর্মচারী ইউনিয়ন দপ্তরে এক সভার আয়োজন করে সদ্য নির্বাচিত সদস্যদের সংবর্ধনা দেওয়ার আয়োজন করা হয়। পাশাপাশি কমিটির বৈঠকে কিভাবে পরিচালিত হবে আগামীতে দল , সেবিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

নতুন কমিটির বৈঠকের পরই এদিন নতুন কমিটি গঠন প্রক্রিয়া নিয়ে প্রশ্ন তোলেন পূর্বে ঘোষিত ওই সংগঠনের সভাপতি সুশান্ত মন্ডল। পুরনো কমিটির সভাপতিকে না জানিয়ে কিভাবে নতুন সভাপতি ঘোষিত হল এদিন প্রকাশ্যেই জানতে চান তিনি।

সুশান্তবাবু বলেন, রাজ্যে তৃণমূল কংগ্রেসের কে কে এস সি-র সভাপতি দোলা সেনের নির্দেশক্রমে তাকে সভাপতি করা হয়েছিল। বর্তমানে দোলা সেনর কোনও নির্দেশ তার কাছে এখনো এসে পৌঁছায়নি । তাই এই বদল তিনি মানছেন না , রাজ্য সভাপতির নির্দেশ আসার পরে সিদ্ধান্ত গ্রহন করবেন।

যদিও এ বিষয়ে পশ্চিম বর্ধমানের আইএনটিটিইউসি সভাপতি বিশ্বনাথ পাড়িয়াল জানান, এলাকার নির্বাচিত বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায় এর নির্দেশক্রমে আলোচনার মাধ্যমে এই নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে তিনি ব্যক্তিগতভাবে তার কোনো সিদ্ধান্ত গ্রহণ করেননি।

তবে যেভাবে কর্মচারী ইউনিয়নের সভাপতি নির্বাচন নিয়ে দ্বন্দ্ব প্রকাশ্যে চলে এলো, তাতে তৃণমূল শিবিরের অস্বস্তি আরো বাড়লো বলেই মনে করা হচ্ছে।

এই মুহূর্তে

x