33.7 C
Durgapur
Monday, June 14, 2021

তৃণমূল কংগ্রেস প্রতিষ্ঠাদিবস উপলক্ষ্যে উদযাপিত আজকের দিন

নরেশ ভকত, বাঁকুড়া, জেলার খবর : পয়লা জানুয়ারি বছরের শুরুটা আমাদের সকলের কাছে খুবই প্রিয় একটি দিন আবার এই পয়লা জানুয়ারি হল তৃণমূল কংগ্রেসেরও (TMC) প্রতিষ্ঠা দিবস । এই দিনটিকে উদযাপিত করার লক্ষ্যে শুক্রবার বাঁকুড়া পৌরসভার 12 নাম্বার ওয়ার্ডে বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের পক্ষ থেকে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

এই অনুষ্ঠানে এই জেলার সংখ্যালঘু সেলের নেতা ও কর্মীরা উপস্থিত ছিলেন । এই বিষয়ে বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের (TMC) সংখ্যালঘু সেলের সভাপতি সৈয়দ হবিবুর রহমান বলেন যে এই দিনটিকে তাঁরা সাম্প্রদায়িক সম্প্রীতি দিবস হিসেবে পালন করছেন । তিনি জানান যে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এই রাজ্যে সমস্ত ধর্মের মানুষের মধ্যে সম্প্রীতির বজায় রাখার চেষ্টা করে চলেছেন । তিনি সকল মানুষকে পশ্চিমবঙ্গের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্যকে বজায় রাখার আহ্বান জানান ।

তিনি বলেন যে যাঁরা এই রাজ্যের সাম্প্রতিক সম্প্রীতির নষ্ট করতে চাইছে তাঁদের বিরুদ্ধে তাঁদের গণতান্ত্রিক লড়াই অব্যাহত থাকবে । সৈয়দ হবিবুর রহমান বলেন যে আগামী বছরের বিধানসভা নির্বাচনে মমতা ব্যানার্জিকে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী করার লক্ষ্যে তাঁরা আপ্রাণ চেষ্টা করবেন ।

এই অনুষ্ঠানে বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের (TMC) সংখ্যালঘু সেল সভাপতি সৈয়দ হাবিবুর রহমান ছাড়াও বাঁকুড়া পৌরসভার 12 নাম্বার ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের সভাপতি জিতেন দাস বাঁকুড়া শহর সংখ্যালঘু সভাপতি শেখ বান্টি সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এই মুহূর্তে

x