30.2 C
Durgapur
Monday, June 14, 2021

বাঁকুড়ার রেলি করল টলিউড অভিনেতা দেব(Deb)

বাঁকুড়ার রেলি করল টলিউড অভিনেতা দেব(Deb)

নরেশ ভকত, বাঁকুড়াঃ শুক্রবার বিষ্ণুপুর বিধানসভার তৃণমূল কংগ্রেসের (tmc)প্রার্থীর সমর্থনে রেলি করল ঘাটালের সংসদ ও টলিউড অভিনেতা দেব (DEB)। বিষ্ণুপুর পৌরশহরে প্রায় দুই কিলোমিটার রাস্তা হুড খোলা গাড়িতে রেলি করেন তিনি । এদিনের এই রেলিতে প্রায় দশ হাজার তৃণমূল কর্মী সমর্থক অংশগ্রহণ করেছিল । তৃণমূল কর্মীদের মধ্যে উচ্ছ্বাস উন্মাদনা ছিল চোখে পড়ার মতো । রাস্তার দুই ধারে সাধারণ মানুষ ফুল দিয়ে অভ্যর্থনা জানায় দেবকে । টলিউড অভিনেতাকে দেখার জন্য হাজার হাজার সাধারণ মানুষ রাস্তার ধারে ভিড় জমিয়েছিলেন ।

deb-rallied-in-bankura1

অন্যদিকে কোতুলপুর বিধানসভার তৃণমূল কংগ্রেসের(tmc) প্রার্থী সঙ্গীতা মালিকের সমর্থনে ঘাটালের সাংসদ ও টলিউড অভিনেতা দীপক অধিকারী তথা দেব রেলি করল কোতপুর এর জয়পুর কৃষাণ মান্ড্ডি থাকে চাতরামোড় পর্যন্ত হুড খোলা গাড়িতে রেলি করলেন।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে দেব বলেন , মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) গত দশ বছরে রাজ্যের সাধারণ মানুষের জন্য যে উন্নয়ন করেছে বাংলার সকল মানুষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) সাথে রয়েছে । 2021 সালে পুনরায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার সিংহাসনে বসবে বলে তিনি আশাবাদী ।

deb-rallied-in-bankura2

এই মুহূর্তে

x