18.3 C
Durgapur
Saturday, January 23, 2021

কৃষি বিলের বিরোধিতায় ইন্ডিয়ায় গেটের কাছে ট্রাক্টর জ্বালিয়ে বিক্ষোভ

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: কৃষি বিলের বিরোধিতায় দেশজুড়ে চলছে কৃষকদের প্রতিবাদ বিক্ষোভ। বিশেষ করে পাঞ্জাব , হরিয়ানার পরিস্থিতি সবচেয়ে ভয়াবহ হয়ে উঠছে। কৃষকদের পাশাপাশি কৃষি বিলের বিরোধিতায় প্রতিবাদে সামিল হয়েছে বিরোধীরাও । এমনকি বিজেপির সবচেয়ে পুরনো শরিক শিরোমণি অকালি দল কৃষি বিলের বিরোধিতায় এনডিএ ছেড়েছে ইতিমধ্যেই।

এরই মধ্যে সোমবার সাত সকালে কৃষি বিলের বিরোধিতায় ট্রাক্টরে (Tractor) আগুন লাগিয়ে দেওয়ার ঘটনা ঘটল রাজধানীর বুকে। সোমবার সকাল ৭ টা ১৫ নাগাদ ১৫-২০ জন বিক্ষোভকারী ট্রাক্টরে চেপে ইন্ডিয়া গেটের সামনে এসে বিক্ষোভ দেখতে শুরু করে । কিছুক্ষণ বিক্ষোভ কর্মসূচি চালানোর পর সেই ট্রাক্টরে (Tractor) তারা আগুন লাগিয়ে দেন । এরপরেই দাউ দাউ করে জ্বলতে থাকে ট্রাক্টর। আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে হাজির হয় দমকল । তড়িঘড়ি পুলিশ ও দমকল বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দিল্লি পুলিস সূত্রের খবর, বিক্ষোভকারীরা পাঞ্জাব যুব কংগ্রেসের কর্মী। তারাই এদিন বিক্ষোভ চলাকালীন ট্রাক্টরে (Tractor) আগুন লাগিয়ে দেয়। এমনকি এদিনের সকালের এই প্রতিবাদ কর্মসূচির ভিডিও পাঞ্জাব যুব কংগ্রেসের অফিসিয়াল ফেসবুক পেজে সরাসরি সম্প্রচারিতও হয়। যদিও এটাই প্রথম নয় এর আগে ২০ শে সেপ্টেম্বর হরিয়ানার আম্বালায় একটি ট্রাক্টর জ্বালিয়ে দেওয়ার চেষ্টা করেছিল পাঞ্জাব যুব কংগ্রেস কর্মীরা ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce