33 C
Durgapur
Saturday, April 17, 2021

ফালাকাটায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনা, নিহত একই পরিবারের ৫

ডিজিটাল ডেস্ক, জেলার খবর : এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় (Road Accident) মৃত্যু হল একই পরিবারের ৫ সদস্যের। ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের ফালাকাটায়। একটি সরকারি বাসের সাথে একটি ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষে (Road Accident) ঘটে এই ঘটনাটি। গুরুততম জখম হন আরও ২ জন। আহতদের ইতিমধ্যেই ভর্তি করানো হয়েছে হাসপাতালে।

জানা গিয়েছে, এদিন বালাসুন্দর এলাকায় ডুডুয়া সেতুর বাঁকে রাষ্ট্রীয় পরিবহণ নিগমের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয় উলটো দিক থেকে আসা গাড়িকে। ধাক্কার (Road Accident) তীব্রতায় ছিটকে নয়ানজুলিতে পড়ে যায় গাড়িটি। শব্দ পেয়েই ছুটে যান স্থানীয়রা। তাঁরাই শুরু করেন উদ্ধার কাজ। খবর দেওয়া মাত্রই সেখানে পৌঁছয় পুলিশ। এরপর পুলিশ ও স্থানীয়দের তৎপরতায় মোট ৭ জনকে উদ্ধার করে পাঠানো হয় ফালাকাটা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। সেখানে গাড়িতে থাকা একই পরিবারের পাঁচজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভরতি বাকি ২ জন।

সূত্রের খবর, নিহত ও আহতরা সবাই আলিপুরদুয়ারের শক্তিনগরের বাসিন্দা। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঠিক কী হয়েছিল এদিন, ঘাতক বাসের গতি কত ছিল, সেসব দ্রুতই প্রকাশ্যে আসবে।

এই মুহূর্তে

x