28.4 C
Durgapur
Sunday, August 1, 2021

ধারালো অস্ত্র দেখিয়ে ধান ক্ষেতে টেনে নিয়ে আদিবাসী মহিলাকে গণধর্ষণ

ডিজিটাল ডেস্ক, খেলার খবর: ধারালো অস্ত্র দেখিয়ে ধান ক্ষেতে টেনে নিয়ে গিয়ে আদিবাসী মহিলাকে (Tribal lady) গণধর্ষণ , কোনও ক্রমে পালিয়ে প্রাণে বাঁচেন গৃহবধূ। না এই ঘটনা উত্তর প্রদেশের নয় , নক্কারজনক এই ঘটনা আমাদের রাজ্যের ।

মঙ্গলবার গভীর রাতে পূর্ব বর্ধমানের কালনার নদনঘাট থানা এলাকার সাকড়া গ্রামে ঘটে এই ঘটনা। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাতে ওই মহিলা (Tribal lady) যখন প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাইরে বেরোন , তখনই ঘটে এই ঘটনা। দুষ্কৃতীরা আগে থেকেই বাইরে অপেক্ষমান ছিল , মহিলা বেরোতেই তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ে তারা। গলায় ছুরি ধরে , মুখ বেঁধে মহিলাকে ধান ক্ষেতে টানতে টানতে নিয়ে গিয়ে পরপর ৩ জন মিলে ধর্ষণ করে বলে অভিযোগ। দুষ্কৃতীদের সাথে একজন মহিলাও ছিল বলে জানা গেছে।

অভিযোগকারিণী (Tribal lady) জানান, , ধর্ষণের সময় সকলের মুখই গামছা দিয়ে ঢাকা ছিল। বেশ কিছুক্ষণ নির্যাতনের শিকার হওয়ার পর রাতের অন্ধকারে কোনও ক্রমে পালিয়ে বাঁচেন তিনি
বাড়ি ফেরার পর নির্যাতিতা মহিলাকে (Tribal lady) কালনা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করেন পরিজনরা । খবর যায় থানায়। ঘটনায় গণধর্ষণের অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যেই তিন অভিযুক্তের মধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত ব্যক্তি নিজেও আদিবাসী বলে জানা গিয়েছে।

এই মুহূর্তে

x