31.3 C
Durgapur
Monday, July 26, 2021

নজরে একুশ ! রূপরেখা নির্ধারণে প্রস্তুতি শুরু তৃণমূলের

নরেশ ভকত, বাঁকুড়াঃ আসন্ন বিধানসভা নির্বাচনের দিন যত এগিয়ে আসছে ততই কর্মব্যস্ততা বেড়েছে রাজ্যের সমস্ত রাজনৈতিক দলগুলির । রবিবার বাঁকুড়া বঙ্গবিদ্যালয়ে বাঁকুড়া শহর তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) পক্ষ থেকে এক কর্মসূচি নেওয়া হয় । ২০২১ এর বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে এই কর্মসূচি নেওয়া হয় ।

বাঁকুড়া শহর টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি শুভাশিস মিশ্রের উদ্যোগে এই কর্মসূচিতে বাঁকুড়া শহরের বিভিন্ন এলাকার তৃণমূল কংগ্রেস কর্মীরা উপস্থিত ছিলেন ।

রবিবারের কর্মসূচির বিষয়ে বাঁকুড়ার বিধায়ক শম্পা দরিপা জানান যে এই কর্মসূচির মূল উদ্দেশ্য হল নবনিযুক্ত বাঁকুড়া শহর টাউন সভাপতি শুভাশিস মিশ্রের সাথে তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) কর্মীদের পরিচয়। এছাড়াও এই কর্মসূচির মাধ্যমে দলের সোমবারের ধিক্কার কর্মসূচির ব্যাপারেও আলোচনা হয় । আগামী দিনের তৃণমূল কংগ্রেস (Trinamool Congress) কিভাবে বিভিন্ন কর্মসূচি নেবে তার রূপরেখা তৈরি করা হয় এদিন ।

অন্য দিকে বাঁকুড়া জেলার তৃণমূল কংগ্রেস কো অর্ডিনেটর সুব্রত দরিপা জানান যে তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জির নির্দেশে কেন্দ্র সরকারের পশ্চিমবঙ্গের প্রতি বিমাতৃসুলভ আচরণের বিরুদ্ধে বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়েছে । ১৪ সেপ্টেম্বর অর্থাৎ আগামীকাল কেন্দ্র সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে রাজ্য জুড়ে ধিক্কার দিবস পালন করবে তৃণমূল । যেভাবে কেন্দ্র সরকার রাজ্য সরকারকে তার প্রাপ্য থেকে বঞ্চিত করছে তারই বিরুদ্ধে এই প্রতিবাদ ।

রবিবারের কর্মসূচির বিষয়ে তিনি জানান যে আগামী নির্বাচনকে কেন্দ্র করে দল এখানে কিভাবে এগোবে তার দিক নির্দেশ করতে বাঁকুড়া শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি শুভাশিস মিশ্রের পৌরোহিত্যে এই কর্মসূচি নেওয়া হয় যাতে এলাকায় সমস্ত তৃণমূল কংগ্রেস কর্মীরা উপস্থিত হয়ে আগামী দিনের রূপরেখা তৈরি করেন ।

এই মুহূর্তে

x