34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

কেন্দ্রীয় সরকারের বঞ্চনার প্রতিবাদে তৃণমূলের ধিক্কার সমাবেশ

সোমনাথ মুখার্জী,লাউদোহা: দিন দুয়েক আগেই বাংলা সফর করে দিল্লি ফিরেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রাজ্য সরকারের বিরুদ্ধে একের পর এক অভিযোগ জানিয়ে গেছে। এবার তারই পাল্টা দিতে আসরে নামলো তৃণমূল।

রবিবার বিকেলে বাংলার প্রতি কেন্দ্রীয় সরকারের বঞ্চনার প্রতিবাদে ধিক্কার সমাবেশ অনুষ্ঠিত হল পাণ্ডবেশ্বর(Pandabeswar) বিধানসভার দুর্গাপুর-ফরিদপুর ব্লকের লাউদোহার ফুটবল ময়দানে । সমাবেশের প্রধান বক্তা পাণ্ডবেশ্বরের (Pandabeswar) বিধায়ক জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে উপস্থিত ছিলেন দুর্গাপুর ফরিদপুর ব্লক সভাপতি সুজিত মুখার্জী সহ স্থানীয় নেতাকর্মীরা।

প্রায় হাজার পাঁচেক তৃণমূল কর্মী সমর্থক এই সমাবেশে অংশ নেন। এই সমাবেশ থেকে (Pandabeswar) বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি বলেন যে, যেভাবে কেন্দ্রের মোদি সরকার পশ্চিমবঙ্গের সাথে নানান ভাবে বঞ্চনা করছেন। তারই প্রতিবাদে বাংলা জুড়ে ব্লকে ব্লকে কেন্দ্র সরকারের বিরুদ্ধে ধিক্কার সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে ।

এই সভা থেকে বিধায়ক স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে এক হাত নিয়ে বলেন ,“বাংলায় এসে বাংলার মানুষকে ভয় দেখানো যাবে না । অমিত শাহ বাংলায় ২০০টি আসন চাইছেন , কিন্তু সেটা হবে না ,অমিত শাহ চাইলে মিনি বাসের সিট পাবেন, ট্রেনের সিট পাবেন, দরকারে সিনেমা হলের সিট পাবেন কিন্তু এমএলএ সিট তিনি পাবেন না । আর আজকের সভায় এত মানুষের ভিড় সেটাই প্রমাণ করল’ ।

এই মুহূর্তে

x