13.2 C
Durgapur
Wednesday, January 27, 2021

করোনা আক্রান্ত কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী , ভর্তি হাসপাতালে

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: এবার করোনার থাবা দেশের কেন্দ্রীয় মন্ত্রিসভায় । করোনা আক্রান্ত দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। রবিবার তিনি নিজেই ট্যুইট করে একথা জানান । ট্যুইটে তিনি জানিয়েছেন, গত কয়েকদিন ধরেই তাঁর শরীরে করোনার উপসর্গ দেখা দেওয়ায় করোনা পরীক্ষা করেছিলেন তিনি। আজ সেই রিপোর্ট পজিটিভ আসে । তিনি আপাতত সুস্থ আছেন তবে চিকিৎসকের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হয়েছেন । গত কয়েকদিনে তিনি যাদের যাদের সংস্পর্শে এসেছেন এদিন তাঁদের সকলকেই হোম আইসোলেশনে থাকার পরামর্শ দিয়েছেন অমিত শাহ। প্রযোজনে পরীক্ষা করানোর পরামর্শ দিয়েছেন।

দিল্লির করোনা পরিস্থিতি নিয়ে সামনে থেকে এতদিন নেতৃত্ব দিয়েছেন মোদীর এই সেনাপতি (Amit Shah) । প্রশাসনিক করতে ব্যক্তিদের নিয়ে একাধিক বৈঠক করেছেন । একাধিক হাসপাতালের পরিকাঠামো সরেজমিনে খতিয়ে দেখেছেন । সেই সূত্রে বহু মানুষ তাঁর সংপর্শে এসেছেন বলেই মনে করা হচ্ছে ।

স্বরাষ্ট্রমন্ত্রীর (Amit Shah) করোনা সংক্রমণের খবর জানাজানি হতেই তাঁর দ্রুত আরোগ্য কামনায় ঝড় উঠেছে ট্যুইটারে। বিজেপি নেতা রবিশংকর প্রসাদ, রাম মাধব , তেজস্বী সূর্য সকলেই স্বরাষ্ট্রমন্ত্রীর সুস্থতা চেয়ে ট্যুইট করেছেন। স্বরাষ্ট্রমন্ত্রীর আরোগ্য কামনায় ট্যুইট করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce