17.3 C
Durgapur
Sunday, January 24, 2021

রেল গার্ডের অস্বাভাবিক মৃত্যু , অজয় থেকে উদ্ধার দেহ

শুভময় পাত্র , বীরভূম: রেল গার্ডের অস্বাভাবিক মৃত্যু (Death) , অজয় নদ থেকে উদ্ধার মৃতদেহ । রবিবার সকালে অজয় নদের জলে ওই রেল গার্ডের মৃতদেহ পড়ে থাকতে দেখে রীতিমত চাঞ্চল্য ছড়ায় রেল দপ্তরে । কিভাবে ওই গার্ডের মৃত্যু হলো বা কিভাবেই বা তিনি জলে পড়ে গেলেন তা নিয়েও তৈরী হয়েছে ধোঁয়াশার ।

বর্তমানে রেলওয়ে কর্মীদের নিয়ে বর্ধমান-রামপুরহাট রুটে ১-২ টি ট্রেন যাতায়াত করছে । বোলপুর স্টেশনে খবর নেওয়া হলে জানা যায় , ট্রেনের গার্ড বোলপুর স্টেশন পর্যন্ত ঠিকঠাক ছিল, পরবর্তী ক্ষেত্রে বর্ধমান যাওয়ার পথে ভেদিয়াতে সেই গার্ডের কোন হদিস পাওয়া যায়নি । ট্রেনচালক গার্ডের কোন সিগনাল না পাওয়ায় ট্রেন দাঁড় করিয়ে পিছনের কেবিনে দেখতে আসেন , দেখা যায় গার্ড সেখানে নেই। এরপরেই তার খোঁজ শুরু হয় । স্থানীয়রা ওই গার্ডকে অজয়ের জলে পড়ে থাকতে দেখে ভেদিয়া স্টেশন মাস্টারকে বিষয়টি জানায় । এরপর রেলকর্মীরা গিয়ে তাঁকে উদ্ধার করে । কিন্তু কিভাবে রেল গার্ডের মৃত্যু (Death) হল এ প্রশ্নই এখন ভাবাচ্ছে রেল কর্মীদের ।

এই ঘটনা নিছক দুর্ঘটনা ? খুন ? নাকি তিনি আত্মহত্যা করেছেন ? বুঝে উঠতে পারছে না কেউ । ঘটনাকে দুর্ঘটনা মনে করলে উঠছে একাধিক প্রশ্ন । যেমন, ওই গার্ড যদি ট্রেন থেকে কোনো কারণবশত পড়ে যান তাহলে যে জায়গা থেকে তার দেহ উদ্ধার হযেছে সেখানে পড়ার কথা নয়। ট্রেন থেকে পড়ে গেলে রেল লাইনের ধারে তার দেহ পাওয়া যেত, কিন্তু যেখান থেকে মৃতদেহ পাওয়া গেছে সেখান থেকে অনেকটা দূরে অজয় নদ। যদি তিনি ঝাঁপ দিয়ে থাকেন, তা হলেও তিনি নদীর জলে পড়তেন । তাই মৃত্যুর (Death) কারন ঘিরে রহস্য দানা বেঁধেছে। যদিও এ বিষয়ে রেল কর্তৃপক্ষ কোনো রকম মুখ খুলতে নারাজ । ঘটনার তদন্ত শুরু করেছে রেলকর্তৃপক্ষ । মৃত গার্ড এর পরিচয় এখনো জানা যায়নি । যদিও রেলের তরফে তার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce