13 C
Durgapur
Tuesday, January 19, 2021

চাকুরীর দাবিতে বিধায়কের দ্বারস্থ আপার প্রাইমারি চাকুরীপ্রার্থীরা

নরেশ ভকত, বাঁকুড়া : চাকুরীর দাবিতে এবার বিধায়কের শরণাপন্ন হল জেলার আপার প্রাইমারি চাকুরীপ্রার্থীরা । শুক্রবার বিষ্ণুপুরের বিধায়ক তুষার কান্তি ভট্টাচার্যের বাড়ির গেটের সামনে নিজেদের চাকুরীর দাবিতে বিক্ষোভ দেখান আপার প্রাইমারি (Upper-Primary) মেরিট লিস্টে থাকা চাকুরীপ্রার্থীরা । বিষ্ণুপুরের প্রায় ৭০ জন চাকুরিপ্রার্থী জমায়েত হয়ে এই বিক্ষোভে সামিল হন । দাবি একটাই , দ্রুত নিয়োগ করতে হবে তাদের।
দশরথ রায় নামের একজন চাকুরীপ্রার্থী (Upper-Primary) বলেন , ২০১৪ সালের ফর্ম ফিলাপ হয়েছে কিন্তু এখনও তাদের নিয়োগ করা হয়নি । অবিলম্বে আপার প্রাইমারি মেরিট লিস্টে যে সমস্ত চাকুরীপ্রার্থীরা রয়েছেন তাদের নিয়োগ করার দাবি তুলছেন তারা। অতিদ্রুত সরকারের কাছে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করার আবেদনও জানানো হয়েছে ।
এদিন কিছুক্ষণ বিক্ষোভ দেখানোর পর চাকুরীপ্রার্থীরা (Upper-Primary) বিধায়কের কাছে তাদের দাবি সম্বলিত স্মারকলিপি তুলে দেন । সেই সঙ্গে হুঁশিয়ারিও দেন , যে দ্রুত নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন না হলে আগামী দিনে কলকাতার রাজপথে অনশন করবেন তারা
বিধায়ক তুষার কান্তি ভট্টাচার্য্য এপ্রসঙ্গে জানিয়েছেন , চাকুরীপ্রার্থীদের এই দাবি অন্যায্য নয় , তিনি সবরকমভাবে পাশে থেকে চাকুরীপ্রাথীদের সহযোগিতা করবেন।

এই মুহূর্তে

x