28.5 C
Durgapur
Thursday, June 24, 2021

পরিবহন কর্মী ও হকারদের কোভিড টীকাকরণ (vaccination) কর্মসূচী শুরু হয়েছে বাঁকুড়া জেলা জুড়ে

পরিবহন কর্মী ও হকারদের কোভিড টীকাকরণ (vaccination) কর্মসূচী শুরু হয়েছে বাঁকুড়া জেলা জুড়ে

নরেশ ভকত, বাঁকুড়াঃ পরিবহন কর্মী ও হকারদের কোভিড টীকাকরণ (vaccination) কর্মসূচী শুরু হয়েছে বাঁকুড়া জেলা জুড়ে। সোমবার সোনামুখী গ্রামীণ হাসপাতালেও এই কর্মসূচী শুরু হলো।

সূত্রের খবর, জেলার প্রতিটি ব্লক হাসপাতালে বিশেষ ক্যাম্পের মাধ্যমে গণ পরিবহন ব্যবস্থার সঙ্গে যুক্ত কর্মী ও সংশ্লিষ্ট এলাকার হকারদের কোভিড টীকাকরণ (vaccination) কর্মসূচী শুরু হয়েছে। শুধুমাত্র সোনামুখীতেই সেই সংখ্যা প্রায় আটশো জন।

Covid vaccination program for transport workers and hawkers has started across Bankura district.

  রাজ্য সরকারের এই উদ্যোগে খুশী সংশ্লিষ্ট সকলেই। বাঁকুড়া জেলা মোটর মজদুর সংঘের সাধারণ সম্পাদক সুশান্ত বন্দ্যোপাধ্যায় বলেন, খুব ভালো উদ্যোগ। গত এক বছর ধরে প্রায় কর্মহীন ছিলেন পরিবহন শ্রমিকরা। আলাদাভাবে পরিবহন কর্মীদেরও টীকাকরণের (vaccination) সুযোগ দেওয়ায় তিনি খুশী বলে জানান।

টীকাকরণ কর্মসূচী পরিদর্শণে আসান জেলা তৃণমূল সভাপতি শ্যামল সাঁতরা। তিনি বলেন, মুখ্যমন্ত্রী বিশেষ উদ্যোগ নিয়ে পরিবহন কর্মী ও হকারদের টীকাকরণের কর্মসূচী গ্রহণ করেছেন। এই কাজে সবাই খুশি বলে তিনি জানান।

সোনামুখীর বিএমওএইচ সব্যসাচী কোনার বলেন, প্রায় আটশো জনকে এখান থেকে টীকা দেওয়া হবে। একই সঙ্গে এই কর্মসূচী আগামী তিন দিন ধরে চলবে বলে তিনি জানান।

এই মুহূর্তে

x