31.2 C
Durgapur
Thursday, June 24, 2021

ছোট্ট রিধিমা মন্ডলের প্রতিভা নজর কাড়ছে বাঁকুড়া জেলা বাসীর

ছোট্ট রিধিমা মন্ডলের প্রতিভা নজর কাড়ছে বাঁকুড়া জেলা বাসীর

নরেশ ভকত, বাঁকুড়াঃ ছোট্ট রিধিমা মন্ডল তার অসাধারণ প্রতিভা ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায় । অতীন্দ্র চক্রবর্তী যিনি রানাঘাটের রানু মন্ডলকে তুলে ধরেছিলেন তার ” সোশ্যাল ওয়ার্কার অতীন্দ্র “ ফেসবুক পেজে তারপরেই রাতারাতি ভাইরাল হয়ে যায় রানু মন্ডল । এবার বাঁকুড়া জেলার সোনামুখী থানার ডিহিপাড়া পঞ্চায়েতের মদনপুর গ্রামের রিধিমা মন্ডলের গান অতীন্দ্র চক্রবর্তী তার ফেসবুক পেজে আপলোড করতেই রীতিমতো ভাইরাল । বাঁকুড়া জেলা বাসীর নজর কারার পাশাপাশি রাজ্যবাসীর নজর কাড়ছে ক্লাস থ্রীর ছোট্ট রিধিমা মন্ডল । বাবা দিলীপ মন্ডল একজন সরকারি কর্মচারী । ছোটবেলা থেকেই বাড়ির সদস্যদের কাছে গান শেখা আর সেখান থেকেই গানের অনুপ্রেরণা । গান করার পাশাপাশি পড়াশোনা খেলাধুলা এবং ছবি আঁকাতেও পারদর্শী রিধিমা মন্ডল । আত্মীয়-স্বজন থেকে শুরু করে গ্রামবাসী সকলেই তাকে একজন বড় শিল্পী হিসেবে দেখতে চায় । আমরাও তাকিয়ে রইলাম তার আগামী ভবিষ্যতের দিকে ।

Viral on social media

রিধিমা মন্ডল আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে জানায় , আমি বড় হয়ে শিল্পী হতে চাই এবং বাবা-মার মুখ উজ্জ্বল করতে চাই । আমার স্বপ্ন আমি একজন বড় শিল্পী হব ।

বাবা দিলীপ মন্ডলও মেয়েকে আগামী দিনে বড় শিল্পী হিসেবে দেখতে চান । তিনি বলেন , ও যে এনার্জি নিয়ে প্রতিদিন ভোর চারটা থেকে সকাল সাতটা পর্যন্ত গান করে সকলের আশীর্বাদে ও একদিন বড় হয়ে উঠুক ।

প্রতিবেশীরাও তাকিয়ে রয়েছে ছোট্ট রিধিমা মন্ডল একদিন বড় হয়ে গোটা গ্রামবাসীর মুখ উজ্জ্বল করুক । কাজল মন্ডল নামে এক গ্রাম বাসি বলেন , ও আরও বড় হোক আমাদের গ্রামের মুখ উজ্জ্বল করুক আমরা এটাই চাই ।

এই মুহূর্তে

x