29 C
Durgapur
Friday, May 7, 2021

সস্ত্রীক করোনা আক্রান্ত বিশ্বভারতীর উপাচার্য

নিজস্ব প্রতিনিধি, বীরভূম: সস্ত্রীক করোনা আক্রান্ত বিশ্বভারতীর উপাচার্য (Vice-chancellor) অধ্যাপক বিদ্যুৎ চক্রবর্তী । যদিও তাদের দুজনের মধ্যে কারো শরীরে করোনার উপসর্গ নেই। তাই হোম কোয়ারেন্টাইন রয়েছেন তাঁরা ।

জানা গেছে, কয়েকদিন আগে বিশ্বভারতীর উপাচার্য (Vice-chancellor) বিদ্যুৎ চক্রবর্তীর গাড়ি চালক করোনা আক্রান্ত হন । তারপরেই উপাচার্য ও কর্মসচিবের অফিস সিল করে স্যানিটাইজেশনের ব্যবস্থা করা হয়। পরবর্তীতে উপাচার্যের (Vice-chancellor) অফিসের কয়েকজন কর্মীর শরীরে করোনা উপসর্গ দেখা দেয় । এরপরই সুরক্ষার খাতিরে সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের পিয়ারসন হাসপাতালে উপাচার্য, ভারপ্রাপ্ত কর্মসচিব-সহ বিশ্বভারতীর বিভিন্ন দপ্তরের কর্মীদের করোনা পরীক্ষা করানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

রিপোর্ট আসতেই জানা যায় বিশ্বভারতীর উপাচার্য (Vice-chancellor) এবং তাঁর সহধর্মিনী করোনা সংক্রমিত। এছাড়াও পিয়ারসন হাসপাতালের দুই ডাক্তার-সহ ১৬ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা গেছে

গত কয়েকদিনে উপাচার্য (Vice-chancellor) অধ্যাপক বিদ্যুৎ চক্রবর্তীর সংস্পর্শে যাঁরা এসেছেন তাদের সকলকেই হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। সেই সঙ্গে তাঁদেরও করোনা পরীক্ষা করা হচ্ছে। বর্তমানে বিশ্বভারতীতে স্নাতকস্তরে ভর্তি প্রক্রিয়া চলার কারনে বিশ্ববিদ্যালয় বন্ধ রাখা হচ্ছে না। শুধুমাত্র উপাচার্য এবং রেজিস্টার অফিস বন্ধ থাকবে । স্যানিটেশন চলবে বিশ্ববিদ্যালয় চত্বরে। একইভাবে পিয়ারসন হাসপাতালে নতুন করে কোনও রোগী ভরতি নেওয়া হবে না বলেও জানা গেছে ।

এই মুহূর্তে

x