15.4 C
Durgapur
Friday, January 22, 2021

বিজেপিকে ভোট দিলে উন্নয়ণ নয় ; দলীয় কর্মীদের কড়া বার্তা অনুব্রতর

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: বিজেপিকে ভোট (Vote) দিলে এলাকায় উন্নয়ন নয় , বিধানসভা ভোটের আগে স্পষ্ট বার্তা দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডল।

রবিবার বীরভূমের নলহাটি ১ নম্বর বুথে তৃণমূলের কর্মিসভায় যোগ দেন জেলা তৃণমূল সভাপতি । সেখানে ৮৮ নং বুথ নিয়ে কথা বলার সময় দলের এক বুথকর্মী বলেন, এলাকায় কাজ হয়েছে কিন্তু ভোট (Vote) পাওয়া যায়নি । ওই এলাকায় ভোট (Vote) ফিরে পাওয়ার কোনো সম্ভাবনাও নেই। কারন, তৃণমূলের ওই এলাকায় এখন আধিপত্য জমিয়েছে গেরুয়া শিবির।

যা শুনে রীতিমত রেগে যান তৃণমূল জেলা সভাপতি। নির্দেশ দেন , কিছু দিলে তবে কিছু পাবে । তৃণমূল ভোট (Vote) না পেলে এলাকায় উন্নয়ণের কোনও প্রয়োজন নেই বলেও সাফ জানিয়ে দেন । দলীয় কর্মীদের বলেন ,কোনও কাজ করবেন না। কোনও দরকার নেই।

তৃণমূল জেলা সভাপতির এহেন বেফাঁস মন্তব্যকে ঘিরে নতুন করে বিতর্ক তৈরী হয়েছে। আসরে নেমে পড়েছে বিজেপি। রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষও এই প্রসঙ্গে বলেন, যারা বলে ভোট না দিলে উন্নয়ণ হবে না তাদের রাজনীতি করতে দেওয়া উচিত নয় । শুধু অনুব্রত মণ্ডলই নয়, গোটা তৃণমূল দলটারই একই নীতি। আগামী নির্বাচনে এদের জবাব দেওয়া উচিত

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce