24.9 C
Durgapur
Tuesday, April 20, 2021

সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্য , ধৃত ৪

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: ফেসবুকে মুখ্যমন্ত্রী (CM) মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কুরুচিকর মন্তব্য করায় ৪ জনকে আটক করল পুলিশ। পুরমাতা লাভলী রায় অভিযোগ করেন যে , সোমবার বিকেল চারটে নাগাদ সুবীর পোদ্দারের ফেসবুক প্রোফাইল থেকে মুখ্যমন্ত্রী (CM) মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কুরুচিকর মন্তব্য করা হয়। সেই পোস্ট দেখে পুলিশের কাছে অভিযোগ জানান তিনি।

অন্যদিকে ২৪ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকেও আলাদাভাবে আরো একটি অভিযোগ দায়ের করা হয় । সেই অভিযোগ পেয়ে ৪ জনকে আটক করে পুলিশ। মঙ্গলবার তাদের দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হয়।

অভিযুক্ত চার জন বিজেপি কর্মী বলে দাবি তৃণমূল কাউন্সিলর লাভলী রায়ের। তিনি ধৃতদের যথোপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন । সেই সঙ্গে বলেছেন ,এই নোংরা রাজনীতি কোনও ভাবেই বরদাস্ত করা হবে না। কারণ মুখ্যমন্ত্রী (CM) মমতা বন্দ্যোপাধ্যায়কে অপমান করা মানে রাজ্যের নারী সমাজকে অপমান করা।

বিজেপি পশ্চিম বর্ধমান জেলা সম্পাদক অভিজিৎ দত্ত এই প্রসঙ্গে জানান, মুখ্যমন্ত্রী (CM) মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কুরুচিকর মন্তব্য করাকে দল কোনোভাবেই সমর্থন করে না । তবে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে বলেন, মুখ্যমন্ত্রীকে (CM) নিয়ে পুলিশ যতটা সক্রিয় ভূমিকা দেখিয়েছে প্রধানমন্ত্রীকে (PM) নিয়েও যদি কেউ কোনো কুরুচিকর মন্তব্য করে সেক্ষেত্রেও পুলিশ নিরপেক্ষ ভূমিকা নিক ?

এই মুহূর্তে

x