17.5 C
Durgapur
Thursday, January 28, 2021

দুদিনের বৃষ্টিতেই জলমগ্ন পানাগড় বাজারের চৌমাথা মোড়

মনোজিৎ গোস্বামী , কাঁকসা: গত দু দিনের বৃষ্টিতে জল জমলো (Water Logging) পানাগড় বাজারের ব্যস্ততম চৌমাথা মোড়ে । স্থানীয়রা জানিয়েছেন , এলাকার নিকাশি নালা সাফাই না হবার কারণেই এই সমস্যা। সামান্য বৃষ্টি হলেই জল জমে (Water Logging) যায় রাস্তায়, আর ওই জমা জলের উপর দিয়েই যাতায়াত করতে হয় এলাকার মানুষজনকে । এদিন রাস্তার জমা জলের ছবি তুলে সোশ্যাল মাধ্যমে ছড়িয়ে দেয় স্থানীয়রা।

সমস্যার কথা স্বীকার করেছেন কাঁকসা গ্রাম পঞ্চায়েতের প্রধান শুক্লা সিং । তিনি জানিয়েছেন বর্ষার আগেই ওই এলাকার নিকাশি নালা সাফাই করা হয়েছিল । তবে নিকাশি নালা বন্ধ হয়ে যাওয়ার কারনে এই সমস্যা দেখা দিয়েছে । এলাকার নিকাশিনালা বন্ধের জন্য স্থানীয় ব্যবসায়ীদের দিকে অভিযোগের আঙ্গুল তুলেছেন কাঁকসা গ্রাম পঞ্চায়েত প্রধান

জানিয়েছেন , স্থানীয় ব্যাবসায়ীরা নিকাশি নালায় আবর্জনা ফেলছেন যার কারণে ঘন ঘন নিকাশি নালা বন্ধ হয়ে যাচ্ছে । ফলে বৃষ্টির জল নিকাশি নালা নিয়ে বের হতে না পেরে রাস্তার উপরে জমে থাকছে (Water Logging) ।তবে এই বিষয়ে আগেও ব্যবসায়ীদের সচেতন করা হয়েছিল । আবারও ব্যবসায়ীদের সচেতন করে দ্রুত সমস্যা সমাধান করার আশ্বাস দেন তিনি।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce