17.5 C
Durgapur
Thursday, January 28, 2021

রাজ্যে লকডাউনের ফের দিনবদল !

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: ফের লকডাউনের (Lockdown) সময় সূচিতে বদল আনল নবান্ন । সোমবার নতুন নির্দেশিকায় অগাস্ট মাসের যে ৭ টি দিনে সম্পূর্ণ লকডাউন কার্যকর হবে তার তালিকা প্রকাশ করল রাজ্য সরকার । নতুন তালিকায় চলতি মাসে লকডাউন কার্যকর হবে- ৫ অগাস্ট (বুধবার), ৮ অগাস্ট (শনিবার) ,২০ অগাস্ট (বৃহস্পতিবার) , ২১ অগাস্ট (শুক্রবার) ,২৭ অগাস্ট (বৃহস্পতিবার) ,২৮ অগাস্ট (শুক্রবার ) এবং ৩১ অগাস্ট (সোমবার)।

lockdown

রাজ্যে বাড়তে থাকা করোনা পরিস্থিতি সামলাতে সাপ্তাহিক লকডাউনের (Lockdown) ঘোষণা করেছে রাজ্য সরকার । এই প্রক্রিয়ায় প্রতি সপ্তাহে দুদিন রাজ্য জুড়ে কার্যকর থাকবে সম্পূর্ণ লকডাউন । সেই মতো গত সপ্তাহে আগস্ট মাসের লকডাউনের তালিকা ক্যালেন্ডার ধরে ধরে বাতলে দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । পরবর্তীতে আরও ২ বার পরিবর্তন করা হয় অগাস্ট মাসের লকডাউনের (Lockdown) তালিকায় । প্রথমে অগাস্টে ১০ দিন লকডাউন লাগু হওয়ার কথা ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায় । পরে একদিন কমিয়ে ৯ দিন করা হয় । সেই তালিকায় ২ অগাস্ট (রবিবার) , ৫ অগাস্ট (বুধবার), ৮ অগাস্ট (শনিবার) , ৯ অগাস্ট (রবিবার) , ১৬ অগাস্ট (রবিবার), ১৭ অগাস্ট (সোমবার) , ২৩ অগাস্ট (রবিবার) , ২৪ অগাস্ট (সোমবার), ৩১ অগাস্ট (সোমবার) লকডাউন হওয়ার কথা ছিল ।

কিন্তু কয়েক মিনিটের ব্যবধানে ফের তালিকা থেকে ছেঁটে ফেলা হয় আরও ২ দিন । সব শেষে ৭ দিন রাজ্যে সন্পূর্ন লকডাউন কার্যকরের কথা জানায় রাজ্য প্রশাসন । ২ ও ৯ অগাস্টের লকডাউন বাদ দিয়ে তালিকায় রাখা হয় ৫ অগাস্ট (বুধবার), ৮ অগাস্ট (শনিবার) , ১৬ অগাস্ট (রবিবার), ১৭ অগাস্ট (সোমবার) , ২৩ অগাস্ট (রবিবার) , ২৪ অগাস্ট (সোমবার), ৩১ অগাস্ট (সোমবার) । আজ অর্থাৎ সোমবার সেই তালিকাতেও পরিবর্তন আনল নবান্ন । নতুন তালিকাতে লকডাউনের দিন পরিবর্তন হলেও মাসে ৭ দিন লকডাউন কার্যকর থাকছে রাজ্যে

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce