19.8 C
Durgapur
Friday, January 22, 2021

সালানপুর ব্লকে শুরু হল পথশ্রী অভিযান প্রকল্পের কাজ

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: পথশ্রী অভিযান প্রকল্পে সালানপুর ব্লকের (Salanpur block) আছড়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত শান্তশ্রী পল্লিতে রাস্তা সহ নর্দমার নির্মাণ কাজ শুরু হল।

এদিন আছড়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত শান্তশ্রী পল্লিতে এন.আর.জি.এস ফান্ড থেকে মোট ১০ লক্ষ ২১ হাজার ৪২২ টাকা ব্যয়ে ঢালাই রাস্তা ও নর্দমার কাজের সূচনা করা হয়। এছাড়াও সালানপুর ব্লকের (Salanpur Block) সালানপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ক্ষুদিকা গ্রামে ২ লক্ষ টাকা ব্যয়ে ঢালাই রাস্তার নির্মাণ কাজ শুরু হয়।

রাস্তা দুটির কাজের সূচনা করেন সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র ও সমাজ সেবী ভোলা সিং।

পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি জানান মমতা বন্দ্যোপাধ্যায়ের পথশ্রী প্রকল্পের মাধ্যমে রাজ্যে ১৫ দিনে ১২ হাজার কিলোমিটার রাস্তার নির্মাণ ও মেরামত করা হবে, তারই প্রেক্ষিতে সালানপুর ব্লকে (Salanpur Block) মোট ৩৩ টি রাস্তা নির্মাণের কাজের সূচনা করা হবে। যার মধ্যে আজকে মোট দুটি রাস্তার উদ্বোধন করা হল ।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আছড়া গ্রাম পঞ্চায়েত প্রধান কল্পনা তাঁতি, পঞ্চায়েত সদস্য উত্তরা মণ্ডল,পঞ্চায়েত সমিতির সদস্য পম্পা ঘোষ সহ সমস্ত সদস্য ও নেতৃবৃন্দ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce