24.9 C
Durgapur
Tuesday, April 20, 2021

বড়জোড়ায় যুব তৃণমূলের প্রতিবাদ মিছিল

নরেশ ভকত, বাঁকুড়াঃ কেন্দ্রীয় সরকারের জন বিরোধী নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে রবিবার মিছিল করল যুব তৃণমূল (Youth Trinamool congress) । বিষ্ণুপুর তৃণমূলের যুব জেলা সভাপতি অর্চিতা বিদের নেতৃত্বে আয়োজিত এই মিছিলে যুবদের উপস্থিতি ছিল নজরে পড়ার মত।

আজকের মিছিল থেকে কেন্দ্রে মোদী সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদ জানানো হয় । তুলে ধরা হয় রাজ্য তথা মুখ্যমন্ত্রীর জনমুখী কর্মকান্ডগুলি।

মিছিলে লাগাতার বঙ্গ বিজেপি তথা বিজেপি যুব মোর্চার সভাপতি মিথ্যা কথা ও তৃণমূলের বিরুদ্ধে অপপ্রচার করছে বলে অভিযোগ তোলা হয়। আজকের মিছিলে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার যুব তৃণমূল কংগ্রেসের (Youth Trinamool congress) সভানেত্রী অর্চিতা বিদ,বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের দুই সাধারন সম্পাদক কালিদাস মুখার্জি এবং সুখেন বিদ ।

যুব তৃণমূলের (Youth Trinamool congress) বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি অর্চিতা বিদ জানান, রাজ্যের উপর কেন্দ্রীয় সরকারের বঞ্চনার প্রতিবাদে এবং রাজ্য বিজেপির সভাপতি দীলিপ ঘোষ পুলিশের বিরুদ্ধে যে কুরুচিকর মন্তব্য করেছে তার প্রতিবাদে আজকের এই মিছিল। বিজেপি মিথ্যার উপর ভর করে রাজনীতি করতে চায়। মানুষ ওদের স্বরূপ বুঝতে পেরেছে। তাই কয়েক হাজার যুবক আজকের মিছিলে যোগ দিয়ে বিজেপির মুখের উপর যোগ্য জবাব দিয়েছে। আমরা চাই সততা ও ন্যায়ের উপর রাজনীতি করতে। কারণ আমাদের নেত্রী মমতা ব্যানার্জী আমাদের সেই শিক্ষা দিয়েছেন ।

এই মুহূর্তে

x